শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় যুবক ও কিশোরী নিহত

গাজীপুর প্রতিনিধি
  ২০ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৫
আপডেট  : ২০ ডিসেম্বর ২০২৩, ১২:০৫

গাজীপুর মহানগরে কোনাবাড়ী ও কাশিমপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক যুবক ও এক কিশোরী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা—টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি ফ্লাইওভারের উপর এক যুবক ও সকাল সাড়ে ১১টার দিকে মহানগরের কাশিমপুর থানার জিরানী বাজার এলাকায় ঢাকা—টাঙ্গাইল মহাসড়ক পাড় হওয়ার সময় কাভার্ড ভ্যান এক কিশোরীর মৃত্যু হয়েছে।

তাৎক্ষণিক ভাবে যুবকদের নাম—পরিচয় পাওয়া যায়নি। অপর নিহত কিশোরী আশুলিয়া থানার হযরত নগর মৃত রবিউল ইসলামের মেয়ে মরিয়ম আক্তার নিঝুম (১২)। এঘটনায় কাভার্ড ভ্যান চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তার চালক মোঃ সাজ্জাদ (৩০) পাবনা জেলার সদর থানাধীন মালঞ্চি গ্রামের মৃত মুকুল মিয়ার ছেলে ও হেলপার মোহাম্মদ তুহিন (১৮) পাবনা জেলার ঈশ্বরদী থানার সাহাপুর গ্রামের তমিজ উদ্দিনের ছেলে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কোনাবাড়ী থানার উপ—পরিদর্শক (এসআই) আবু সাঈদ জানান, কোনাবাড়ী ফ্লাইওভারের উপর অজ্ঞাত গাড়ি চাপায় এক যুবক ঘটনাস্থলেই মারা যায়। গাড়ি চাপায় তার মাথা থেঁতলে যাওয়ায় মুখমন্ড চেনা যাচ্ছে না। তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি। তার পরনে জিন্স প্যান্ট ও চেক শার্ট রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহত যুবক ফ্লাইওভারের উপরে হাঁটছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কাশিমপুর থানার উপ—পরিদর্শক (এসআই) মো. মঞ্জুরুল ইসলাম জানান, মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে গাজীপুর মহানগরের কাশিমপুর থানার জিরানী বাজার এলাকায় সিরাজগঞ্জ হোটেলের ঢাকা—টাঙ্গাইল মহাসড়ক পাড় হওয়ার সময় একটি কাভার্ড ভ্যান (ঢাকামেট্টো—ট—১৮—৯৬৯৪) মরিয়ম আক্তার নিঝুমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মরিয়ম আক্তার নিঝুম মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এঘটনায় কাভার্ড ভ্যানসহ চালক ও হেলপারকে আটক করেছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে