সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাপ্তাই তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শনওে কুইজ প্রতিযোগিতা

রাজস্থলী কাপ্তাই
  ২৬ ডিসেম্বর ২০২৩, ১৪:৫৬

বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় গণযোগাযোগ অধিদপ্তরের " এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি" অনুষ্ঠানে শিক্ষার্থীদের নিয়ে মুক্তিযুদ্ধের গল্পবলা, চলচ্চিত্র প্রদর্শন এবং কুইজ প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয় ।

মঙ্গলবার ( ২৬ ডিসেম্বর) সকাল ১০ টায় রাঙামাটির কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে চন্দ্রঘোনা কেপিএম হাই স্কুল এন্ড কলেজ মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হয় । এরপর কেপিএম স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ৫০ জন প্রতিযোগী অংশ নেন।

পরে কাপ্তাই সহকারী তথ্য অফিসার মো: দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেপিএম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক একেএম আনিসুজ্জামান।

কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এসময় শিক্ষার্থীদেরকে মুক্তিযুদ্ধের গল্প শুনান বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সদস্য মো: হুমায়ূন কবির।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেপিএম লিমিটেডের মহাব্যবস্থাপক ( প্রশাসন) আবদুল্লাহ আল মাহমুদ, কেপিএম লিমিটেডের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক( এফ আর এম) আলী আহমদ, কেপিএম স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ আফরোজা আক্তার নূর, কেপিএম স্কুল এন্ড কলেজ এর সহকারী শিক্ষক মো: রফিকুল ইসলাম এবং কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে