বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

স্মার্ট দিরাই-শাল্লা গঠনে নৌকায় ভোট চাইলেন আল আমিন চৌধুরী 

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ১২:৫৩
স্মার্ট দিরাই-শাল্লা গঠনে নৌকায় ভোট চাইলেন আল আমিন চৌধুরী 

সুনামগঞ্জ২ দিরাই-শাল্লা আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী) ৩ জানুয়ারী বুধবার শাল্লা উপজেলা সদরস্থ শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এক বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন- ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে ২লাখ মা’বোনের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা ও সার্বভৌমত্ব পেয়েছি। আমরা স্বদেশ প্রেম, অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করেছি।

জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ আন্দোলন সংগ্রামের মাধ্যমে ক্ষমতায় ফিরে আসেন। আমাদের স্বাধীন ও সার্বভৌমত্বের দাবি আবার ফিরে আসে।আমাদের বীর মুক্তিযোদ্ধাদেরকে সম্মানে হাজির করা হয়। আমরা ধীরে ধীরে উন্নয়নের পথে এগিয়ে যেতে থাকি।

আজকে আমরা উন্নত দেশ, ডিজিটাল দেশ থেকে আমারা স্মার্ট বাংলাদেশে পদার্পন করব, যদি ভাটি বাংলা স্মার্ট না হয়, বাংলাদেশ স্মার্ট বাংলাদেশ হবে না।

জননেত্রী শেখ হাসিনা আশ্বস্ত করেছেন জ্বলসূখা টু দিরাই হয়ে মর্দন পুরের রাস্তার সঙ্গে প্রত্যকটা ইউনিয়নের রাস্তার সংযোগ হবে।

প্রিয় সাথী ও বন্ধুগণ উন্নয়নকে উন্নয়ন কে দৃশ্য মান উন্নয়ন করার জন্য দিরাই-শাল্লার মানুষ সাথে নিয়ে সকল উন্নয়ন বাস্তবায়ন করা হবে।

তিনি আরো বলেন শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগ সহ নানাবিধ উন্নয়ন করে আধুনিক দিরাই-শাল্লা গঠন করা হবে, আপনারা ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

বাহাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রামানান্দ দাশের সভাপতিত্বে ও সেচ্চা সেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদারের সঞ্চালনায় জনসভায় আরো বক্তব্য রাখেন – তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্দু চৌধুরী বাবুল, শাল্লা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট দিপু রঞ্জন দাস, দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট রিপা সিনহা, দিরাই উপজেলা যুবলীগ নেতা রঞ্জন কুমার রায়, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোঃ মোশারফ হোসেন, এডভোকেট নজরুল ইসলাম সেপু, লুৎফর রহমান চৌধুরী হেলাল, এ্যাডভোকেট আজাদুল ইসলাম রতন- উপস্থিত ছিলেন ৪ নং শাল্লা ইউপি সদস্য মোঃ সিরাজ মিয়া সহ দিরাই-শাল্লা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তাগণ নানাবিধ দিক থেকে পিছিয়ে থাকা জনগোষ্ঠীর উন্নয়নে সুনামগঞ্জ২ দিরাই-শাল্লা আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী) কে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে