সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

চুয়াডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমারের সংবাদ সম্মেলন   

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৩:১০
চুয়াডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমারের সংবাদ সম্মেলন   

নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী এফবিসিসিআই এর পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের সত্ত্বাধিকারী এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা।

সোমবার ( ৮ জানুয়ারী) সন্ধ্যায় চুয়াডাঙ্গা শহরের তারাদেবী ফাউন্ডেশন প্রাঙ্গনে নিজ অফিসে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে দিলীপ কুমার আগরওয়ালা আরও বলেন, স্বল্প সময়ের ডাকে আপনারা সাড়া দিয়েছেন, ভোট কেন্দ্রে এসেছেন, এজন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি চুয়াডাঙ্গাবাসীর প্রতি আজীবন দায়বদ্ধ থাকবো অঙ্গীকার করছি।

প্রথমবার এসেই আমি যে ভালোবাসা পেয়েছি, যে সমর্থন পেয়েছি, যে ভোট পেয়েছি, সত্যিই আমি অভিভূত। ৭২ হাজার ৬৬৮ জন ভোটার আমাকে ঈগল প্রতীকে ভোট দিয়েছেন। ২ লাখ ৩৫ হাজার ৮১৭ ভোটার নির্বাচন প্রক্রিয়ার অংশগ্রহন করেছেন।সকল ভোটারকে আমি শুভেচ্ছা জানাই। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে ভোট কেন্দ্রে এসেছেন নির্বাচনকে উৎসবমূখর করেছেন এজন্য তিনি তার জীবনকে চুয়াডাঙ্গা বাসীর কল্যানে বিলিয়ে দিতেও সবসময় প্রস্তুত।

এ সময় তিনি ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের জন্য ভোটারদেরকে ধন্যবাদ জানান। সুষ্ঠু নির্বাচনের জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এছাড়াও তিনি নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতিও ধন্যবাদ জানান। তার কর্মী-সমর্থক এবং সাংবাদিকদেরকেও শুভেচ্ছা জানান ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে