শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নড়াইলে অনলাইনে প্রতারণায় গ্রেফতার আপন

আল আমিন, নড়াইল
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৭:৫৩
নড়াইলে অনলাইনে প্রতারণায় গ্রেফতার আপন

নড়াইলে অনলাইনে পোশাকসহ বিভিন্ন পণ্য বিক্রির প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে প্রায় ২৪ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত ৯ টি মোবাইল ফোন ও ১৬ টি সিম জব্দ করে পুলিশ। মঙ্গলবার (৯ জানুযারি) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মেহেদী হাসান।

তিনি আরো জানান, নড়াইলের কালিয়া উপজেলার যাদবপুর গ্রামের আব্দুল কুদ্দুস শেখের দুই ছেলে শাহ জালাল (২৭) ও শাহ জামান (২৩) প্রায় এক বছর ধরে ‘ইলোরা ফ্যাশন’ নামে ফেসবুক পেইজ খুলে বিভিন্ন পণ্য বিক্রির মাধ্যমে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে আসছে। এ ঘটনায় তাদের নামে নড়াইল ও ঢাকায় একাধিক মামলা আছে। প্রতারণার মাধ্যমে তারা প্রায় ২৪ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এ মামলায় আজ মঙ্গলবার ভোরে তাদের বাড়ি থেকে দুই ভাইকে প্রেফতার করে পুলিশ।

প্রেস ব্রিফিং এ অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাঃমেহেদী হাসান,, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিঃপুলিশ সুপার ক্রাইম এন্ড অপস তারেক আল মেহেদী, অতিঃ পুলিশ সুপার সদর সার্কেল দোলন মিয়া, ডিবির ওসি মোঃ সাব্বিরুল ইসলাম,সিসি আইসির ইনচায শাহ দারা খাঁন সহ প্রমুখ।

উল্লেখ্য যে, আসামী মোঃ শাহজালাল শেখ এর নামে ২০১৮ সালে ঢাকার কোতয়ালী থানায় এবং ২০২২ সালে হাজরীবাগ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে পৃথক পৃথক ০২টি প্রতারণার মামলা আছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে