মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

মৌলভী হযরত আলী মডেল মাদ্রাসার মতবিনিময় ও দোয়া মাহফিল

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
  ১৮ জানুয়ারি ২০২৪, ১৭:২২
মৌলভী হযরত আলী মডেল মাদ্রাসার মতবিনিময় ও দোয়া মাহফিল

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সিমান্তবর্তী সিরাজগঞ্জের কাজিপুর কুমারিয়াবাড়ী মৌলভী হযরত আলী মডেল মাদ্রাসার উদ্যোগে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠান করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে মাদ্রাসা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অত্র মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থীদের কুরআন মাজিদের প্রথম ছবক ও চতুর্থ শ্রেণি এবং ক্যান্টিন উদ্ভোধন করা হয়। সেই সাথে দ্বিতীয় শ্রেণি হতে তৃতীয় শ্রেণিতে উন্নীত একত্রিশজন শিক্ষার্থীর মাঝে পবিত্র গ্রন্থ আল কোরআন বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ হাবিবুর রহমান মাস্টার। ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার আশরাফ আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুফতি মোঃ কামরুজ্জামান, অত্র মাদ্রাসার সহ-সভাপতি আঃ খালেক ও জহুরুল ইসলাম মাস্টার, আজহার বিএসসি, বাবলু হুজুর, ইঞ্জিনিয়ার মঞ্জুরুল ইসলাম মাসুম, মাওঃ মমুজাহিদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিথ ছিলেন সরিষাবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন ফিরোজ, সাংবাদিক মোঃ বাদশা ভূঁইয়া প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন মৌলভী হযরত আলী মডেল মাদ্রাসার মুহতামিম হাফেজ মোঃ রফিকুল ইসলাম।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে