সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ধুনটে রোড ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৪:৩৪
ধুনটে রোড ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

বগুড়ার ধুনট-শেরপুর সড়কের উল্লাপাড়া নামক স্থানে রোড ডাকাতির প্রস্তুতিকালে ৩ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি কাঠের বাটযুক্ত ধারালো হাসুয়া, একটি লোহার শাবল, পাঁচটি বাঁশের লাঠি, এবং একিটি রশি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- ধুনট সদর ইউনিয়নের চালাপাড়া দক্ষিণপাড়া এলাকার লাল মিয়ার ছেলে রাব্বী ইসলাম (২৬), পূর্ব ভরণশাহী নদীরপাড় এলাকার আব্দুস সামাদ প্রামানিকের ছেলে আলম প্রামানিক (৪১) ও ধুনট সদরের লুতু শেখের ছেলে বাবু শেখ (৪১)।

এবিষয়ে ধুনট থানার এসআই মিজানুর রহমান জানান, শনিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানিতে পারি যে, ধুনট সদর ইউনিয়নের নয়া উল্লাপাড়া গ্রামের ধুনট-শেরপুরগামী পাকা রাস্তার উপর দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে কতিপয় ব্যক্তি ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়। এসময় তাদের সহযোগী ৬/৭ জন অজ্ঞাতনামা আসামী পালিয়ে যায়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, রোড ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে