রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফুলবাড়ীতে স্বেচ্ছায় রক্তদানের উদ্বুদ্ধ করন সভা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ২০:৪৪
ফুলবাড়ীতে স্বেচ্ছায় রক্তদানের উদ্বুদ্ধ করন সভা

দিনাজপুরের ফুলবাড়ীতে ফুলবাড়ী ব্লাড ব্যাংকের উদ্যোগে রক্তদানে উদ্বুদ্ধ করন সভা ও ফ্রী ব্লাড গ্রুপ টেস্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ২ টা থেকে বিকালে পর্যন্ত ফুলবাড়ী গোলাম মোস্তফা ( জিএম) পাইলট উচ্চ বিদ্যালয় হল রুমে এই সভা ও ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের প্রধান উপদেষ্টা সাংবাদিক আল আমিন বিন আমজাদের সঞ্চালনায়, সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মীর মোহাম্মদ আল কামাহ তমাল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজার রহমান, গোলাম মোস্তফা জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হক।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রক্তদান সংগঠনের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, ফুলবাড়ী মানব সেবা সংগঠনের উদ্যোক্তা সোহাগ কিবরিয়া, আসার আলো ব্লাড ব্যাংকের পরিচালক হৃদয়, ডক্টর সার্ভিস ইন রংপুর এর সাধারণ সম্পাদক নুর ইসলাম নীরব, ফুলবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের পরিচালক মিরাজুল ইসলাম।

শেষে সাংবাদিক আল আমিন বিন আমজাদকে সংগঠনের প্রধান উপদেষ্টা নির্বাচিত করা হয়, ও আরিফ ফুড এন্ড কনজুমার প্রোডাক্ট এর সত্বাধিকারী আরিফুল ইসলাম আরিফকে ফুলবাড়ী ব্লাড ব্যাংকের সভাপতি ও অপু আহমেদ সনিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে