রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কালকিনিতে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৫:০৯
কালকিনিতে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন

“বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদারীপুরের কালকিনিতে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা শুরু হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসনের আয়োজনে এবং প্রযুক্তি মন্ত্রণালয় এর পৃষ্ঠপোষকতায় এবং জাতীয়বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে কালকিনি উপজেলা মিলনায়তনে দুইদিন ব্যাপী (৩০-৩১ জানুয়ারি) ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা-২৪ এর উদ্বোধন করা হয়।

মেলা উদ্বোধন করেন কালকিনি উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম। কালকিনি উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার দাসের সভাপতিত্বে কালকিনি উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার স্বপ্না খানমের সঞ্চলনায় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কায়েসুর রহমান , কালকিনি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আশরাফুজ্জামান , কালকিনি সৈয়দ আবুল হোসেন একাডেমির প্রধান শিক্ষক বি এম হেমায়েত হোসেন, পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার মোঃ মাসুম হোসাইন, কালিনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন কিরন, শিকারমঙ্গল মাধ্যমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম রেজসহ আরও অনেকে।

দুই দিনব্যাপী (৩০-৩১ জানুয়ারি) ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবংবিজ্ঞান মেলা-২০২৪ এর ১১টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করছে। মেলায় প্রধান অতিথি, সভাপতি ও বিশেষ অতিথিরা মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে