শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

জীবননগরে দুই রাইচ মিলের মালিককে জরিমানা 

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৯:৪৮
জীবননগরে দুই রাইচ মিলের মালিককে জরিমানা 

চুয়াডাঙ্গার জীবননগরে চালের ব্র‍্যান্ড নকল করা, বস্তায় ওজনে কম দেওয়া ও প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি না করার দুই রাইচ মিলের মালিককে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ সেলিম ও চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ এই জরিমানা করেন।

জানা গেছে, মঙ্গলবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলার সহকারী পরিচালক সজল আহম্মেদের নেতৃত্বে জীবননগর উপজেলার দত্তনগর রোড ও লক্ষ্মীপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে দত্তনগর রোডে মেসার্স এ এন জে এম অটো রাইচ মিলে প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি না করা ও চালের ব্র‍্যান্ড নকল করার প্রমাণ পাওয়া যায়। এই অপরাধে প্রতিষ্ঠানটির মালিক পক্ষকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৫ ও ৫০ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

আর লক্ষ্মীপুর এলাকায় অবস্থিত মেসার্স মা-বাবার দোয়া রাইচ মিলের মালিককে চালের বস্তায় ওজনে কম দেওয়া ও প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি না করার অপরাধে একই আইনের ৪৫ ও ৪৬ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।অভিযানে সহযোগিতা করেন জীবননগর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো: আনিসুর রহমান ও চুয়াডাঙ্গা পুলিশ লাইনের একটি দল।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে