সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

হাটহাজারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৩২
হাটহাজারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

হাটহাজারীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী ষাটোর্ধ্ব দীপক মিত্র ও মোহাম্মদ কামাল হোসেন (৩২) নামে এক ট্রাক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ও বিকেলে চট্টগ্রাম-খাগড়াছড়ি ও চট্টগ্রাম-রাউজান মহাসড়কস্থ মুনিয়াপুকুরপাড় ও ইছাপুর বাজার এলাকায় দুর্ঘটনায় তারা নিহত হন।

দীপক মিত্র পটিয়া উপজেলার ২ নং কচুয়াই ইউনিয়নের ভক্ত ফকিরের বাড়ির মৃত নির্মল মিত্রের ও কামাল হোসেন হাটহাজারী পৌরসভা ১নং ওয়ার্ডস্থ দেওয়ান নগর এলাকার সন্দ্বীপ পাড়ার মৃত মোহাম্মদ কাঞ্চন মিয়ার পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত দীপক মিত্র সহকর্মীসহ চট্টগ্রাম নগরী থেকে সিএনজি অটোরিকশা যোগে ফটিকছড়ি উপজেলার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি জীপ গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে নিহতসহ গুরুতর আহত হন সিএনজি চালক ও অপর এক যাত্রী।

স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দীপক মিত্রকে মৃত ঘোষণা করেন। একইসাথে গুরুতর আহত অপর যাত্রী আবুল মনসুর চৌধুরী (৬৭) ও চালক আবদুর রহমান (৪৩) কে চমেক রেফার করেন।

অপরদিকে বিকেলে উপজেলার মেখল ইউনিয়নের ইছাপুর বাজারের সামান্য পশ্চিমে সড়কের উপর একটি ট্রাকের বিকল হওয়া চাকা পরিবর্তন করার সময় হঠাৎ দ্রুতগামী একটি প্রাইভেট সজোরে ধাক্কা দেয় ট্রাকটিকে। সড়কের পাশে খাদে পড়ে যায় ট্রাকটি। এতে চাকার পরিবর্তনে কাজ করা ট্রাকের চালক নজরুল, নিহত শ্রমিক কামাল হোসেন গুরুতর ও কার চালক এবং দুই যাত্রী আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে আহত কার চালক ও যাত্রী স্বপন চাকমা (৩২), মেত্বাবংশ ভান্তে (৪৪) ও জ্ঞায়ান দ্বীপ (৩২)কে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দিলেও অবস্থা গুরুতর হওয়ায় ট্রাক চালক ও নিহতকে চমেক রেফার করে। ট্রাক চালককে চমেক ভর্তি করলেও শ্রমিক কামাল হোসেনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে