শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নওগাঁ-২ আসনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে কমিশন বদ্ধপরিকর : ইসি সচিব জাহাংগীর আলম

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৬

নওগাঁর ধামইরহাটে আগামী ১২ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদের নওগাঁ-২ আসনের নির্বাচন উপলক্ষে নির্বাচনে দায়িত্ব পালনকারী প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের নিয়ে রিফ্রেসার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং অফিসারের আয়োজনে ৯ ফেব্রুয়ারি (শুক্রবার) বেলা ১১টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্ণিং অফিসার মো. গোলাম মওলা’র সভাপতিত্বে দিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সে প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনের সচিব মো. জাহাংগীর আলম বলেন, ‘নওগাঁ-২ আসনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন বদ্ধপরিকর, ভোটাররা যাতে কেন্দ্রে ভোট দিতে আসতে পারে তার পরিবেশ এই আসনে রয়েছে।’

এ সময় রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, নওগাঁ পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল মমিন, উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন আকতার, ওসি বাহাউদ্দিন ফারুকী, নির্বাচন অফিসার আনিছুর রহমান সহ ৫৩ জন প্রিজাইডিং ও সকল সহকারী প্রিজাইডিং অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ধামইরহাট ও পত্নীতলা উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-২ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৬ হাজার ১৩২ জন। তার মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৭৭ হাজার ৫৭২ জন ও নারী ভোটার সংখ্যা ১ লাখ ৭৮ হাজার ৫৫৯ জন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে