বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

গোপালগঞ্জে বাস-মটরসাইকেল সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৫
গোপালগঞ্জে বাস-মটরসাইকেল সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জের মুকসুদপুরে বাসের-মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিংগাপুর প্রবাসী রাজীব শেখ (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার ছোট ভাই রানা শেখ (২৫) মারাত্মক আহত হয়েছে। তাকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মুকসুদপুর-বরইতলা সড়কের বাটিকামারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গত ১০ দিন আগে রাজিব শেখ দেশের বাড়িতে আসে। নিহত ও মারাত্মক আহত রানা শেখ একই উপজেলার দিগনগর ইউনিয়নের কানুরিয়া গ্রামের জব্বার শেখের ছেলে। তারা দুই ভাই বাড়ী থেকে মটর সাইকেল যোগে মুকসুদপুর উপজেলা সদরে যাছিলো।

মুকসুদপুর থানার ওসি মো.আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুকসুদপুর থেকে বরইতলা গামী আরাফাত এন্টারপ্রাইজের একটি লোকাল বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীতমুখী একটি মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মটরসাইকেল ও বাসটি রাস্তার পাশে খাদে ছিটকে পড়লে ঘটনাস্থলে বড় ভাই রাজীব শেখ নিহত হয়। এতে মটরসাইকেল আরোহী রানা ও রাজীব শেখসহ অন্তত ১৬ জন বাসযাত্রী আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে য়ায়। কর্তব্যরত চিকিৎসক রাজীব শেখকে মৃত ঘোষণা করেন। মারাত্মক আহত আহত রানা শেখকে জরুরি চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে