সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

দৌলতপুরে বালু ও মাটি উত্তোলনের দায়ে ৮ জনকে জরিমানা    

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৭
দৌলতপুরে বালু ও মাটি উত্তোলনের দায়ে ৮ জনকে জরিমানা    

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের নিরালী ও ধামশ^র ইউনিয়নের বৈরাগীর চরে অবৈধ ভাবে বালু ও মাটি উত্তোলনের অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জনকে ৪ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে । মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন ।

গতকাল (১১ ফেরুয়ারি) রবিবার সকাল থেকে দিন ব্যাপি দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের নিরালী ও ধামশ^র ইউনিয়নের বৈরাগীর চরে মোবাইল কোর্ট পরিচালনা হয় ।

মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ ভাবে বালু ও মাটি উত্তোলনের অপরাধে সদাগর, আতিকুর রহমান,রাসেল ,মোজাম্মেল,ছোটন,অনিক, ,নুরুল ইসলাম সহ ৮ জনকে ৪ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

এবিষয়ে মোবাইল কোর্টের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন বলেন, কলিয়া ইউনিয়নের নিরালী ও ধামশ^র ইউনিয়নের বৈরাগীর চরে অবৈধ ভাবে বালু ও মাটি উত্তোলনের অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জনকে ৪ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে । তিনি আরো বলেন, জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: আশিকুর রহমান চৌধুরী বলেন, আজ রবিবার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন এর নেতৃত্বে কলিয়া ইউনিয়নের নিরালী ও ধামশ^র ইউনিয়নের বৈরাগীর চরে অবৈধ ভাবে বালু ও মাটি উত্তোলনের অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জনকে ৪ লক্ষ ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে