সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সোনাতলায় ট্রাকের ধাক্কায় দুই নারীর মৃত্যু

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪১
সোনাতলায় ট্রাকের ধাক্কায় দুই নারীর মৃত্যু

বগুড়ার সোনাতলায় উপজেলার বালুয়াহাট সড়কে ট্রাকের ধাক্কায় সালেহা বেগম (৪৫) নিহত হোন এবং ও বিউটি বেগম (৫০) আহত হয়ে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৭ টার সময় উপজেলার ছোট বালুয়া গ্রামের মসজিদের সামনে এ ঘটনা ঘটে। সালেহা বেগম ও বিউটি বেগম তারা দু'জন আপন বোন। তারা পৌর এলাকার বোচারপুকুর গ্রামের মৃত আলী আজমের মেয়ে।

স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে দুই বোন সোনাতলা-মোকামতলা আঞ্চলিক সড়কে হাটাহাটি করছিলো। এসময় তারা ছোট বালুয়া গ্রামে মসজিদের সামনে পৌঁছালে বেপরোয়া একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়।

এতে তারা গুরুতর আহত হয়। এরপর স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদেরকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়ে দেন।

এ ব্যাপারে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা বলেন, দুইজন হাটতে বের হয়েছিলো। তাদেরকে একটি ট্রাক ধাক্কা দেয়। গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্দার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করে। এর কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসংগত, ১৩ ফেব্রুয়ারি কলেজে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় এক কলেজ শিক্ষার্থী নিহতের ঘটনা ঘটেছে। নিহত শাহানা নামের ঐ শিক্ষার্থী সোনাতলা সরকারী নাজির আখতার কলেজের দ্বাদশ শ্রেণীর মানবিক বিভাগের অধ্যায়নরত ছিল।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে