বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে কবিতা পাঠের আসর ও কাব্য গ্রন্থের মোড়ক উম্মোচন 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৫
ফুলবাড়ীতে কবিতা পাঠের আসর ও কাব্য গ্রন্থের মোড়ক উম্মোচন 

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী সাহিত্য সংগঠন ফুলবাড়ী সাহিত্য পরিষদ-এর আয়োজনে বিশ্ব ভালোবাসা দিবসে অনুষ্ঠিত হয়েছে ভালোবাসার কবিতা পাঠের আসর ও কবি শাহজাদা খন্দকারের যৌথ কাব্য গ্রন্থের মোড়ক উম্মোচন অনুষ্ঠান।

ফুলবাড়ী সাহিত্য পরিসদের অস্থায়ী কার্যালয়ে ১৪ ফেব্রুয়ারি বিকেল ৪ টায় অনুষ্ঠিত কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন ফুলবাড়ী সাহিত্য পরিষদের উপদেষ্টা সাহিত্য সংস্কৃতি ব্যক্তিত্ব ইসমাইল হোসেন বাদল।

কর্মসূচীর প্রথম পর্বে কবি ও লেখক আদনান মানিকের সঞ্চালনায় ভালোবাসার স্ব-রচিত কবিতা পাঠ করেন কবি ও গল্পকার তমসুর হোসেন, চারণকবি আজিজুল হাকিম মন্ডল, কবি ও লেখক শাহজাদা খন্দকার, কবি ও গল্পকার আব্দুল মান্নান আকন্দ, কবি ও লেখক সিরাজুল ইসলাম সীমান্ত, কবি ও লেখক আব্দুল মান্নান, কবি ও লেখক নুর ইসলাম, কবি ও লেখক নাজমুল হুদা, কবি ও লেখক নাজমুল হাসান, ক্ষুদে কবি আবু আনাস প্রমূখ।

কবিতা পাঠ শেষে কবি শাহজাদা খন্দকারের যৌথ কাব্য গ্রন্থ ‘চৌষট্টি জেলার কবির মেলা’র মোড়ক উম্মোচন করেন অতিথি ও লেখক কবিরা। এ কর্মসূচীর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ফুলবাড়ী সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক ইউনুছ আলী আনন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে