শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তরুণ প্রজন্মকে আলোকিত করতে হবে : সাজ্জাদুল হাসান (এমপি)

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৭
তরুণ প্রজন্মকে আলোকিত করতে হবে : সাজ্জাদুল হাসান (এমপি)

তরুণ প্রজন্মকে আলোকিত করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে তাদেরকে স্মার্ট ও কর্মধক্ষ্য এবং তাদের জন্য কর্মের সোযোগ তৈরী করে দিতে হবে।

মোহনগঞ্জ নির্বাচনি এলাকায় সর্ব সাধারণের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন,নেত্রকোনা ৪ আসনের সংসদ সদস্য ও বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি সাজ্জাদুল হাসান। তিনি শুক্রবার উপজেলা মাল্টিপারপাস হলরুমে উপজেলা সকল শ্রেণির জন প্রতিনিধি ও সকল সরকারী কর্মকর্তাদের সাথে এলাকায় উন্নয়নের পরিকল্পনা বিষয়ে, জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে ,মোহনগঞ্জ থানা রোডে ছায়া নীড়ে , শহীদ আলী উসমান ময়দানে সর্বসাধারণের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, নির্বাচিত হওয়ার পর ২৭ কোটি ৭৫ লাখ টাকা ব্যায়ে মোহনগঞ্জ তেতুলিয়া হতে গাহলাজুর পর্যন্ত সাড়ে সাত কিলোমিটার সড়ক ও মোহনগঞ্জ পাইলট স্কুলের সামনে থেকে পৌরসভার সামনে পর্যন্ত অভারব্রীজ ,এবং আদর্শনগরে ২০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, খালিয়াজুড়ীতে নার্সিং ইনস্টিটিউট,খালিয়াজুড়ীর নগর ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, মদন উপজেলায় ইনস্টিটিউট অব হেল্থ টেকনোলজি( আইএইচটি),মদন গোবিন্দশ্রী ইউনিয়নে ১০ শয্যাা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, অনুমোদন করা হয়েছে। এর মধ্যে গাগলাজুর সড়কের কাজ টেণ্ডার হয়েছে। অন্যকাজগুলো ১৫ ফেব্রুয়ারী মন্ত্রনালয়ে অনুমোদন হয় । তিনি আরেও বলেন , অবহেলিত খালিয়াজুড়ী উপজেলার মানুষের সুবিধার্তে বোয়ালি থেকে খলিয়াজুড়ী পর্যন্ত ১২ কিলোমিটার উড়াল সেতু করার জন্য সংসদে প্রস্থাব করে পরবর্তীতে প্রচেষ্ঠায় অগ্রগতী রয়েছে । একটু সময় লাগলেও খালিয়াজুড়ীর হাওরাঞ্চলের মানুষের স্বপ্নের উড়াল সেতুর স্বপ্ন পুরণ হবে।

এই সংসদ সদস্য নির্বাচনী ইশতেহার কমিটির সদস্যও ছিলেন, তিনি বলেন, এবারের ইশতেহার একটি দলিলে পরিনত হয়েছে। ইশতেহারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে কাজ করছে সরকার উপজেলা পর্যায়েও কোন ব্যবসায়ী সিন্ডিকেট করে সাধারণ মানুষকে কষ্ট দিলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাও নেয় হবে। পরিকল্পনা করে বেকার সমস্য সমাধান করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে