সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শিক্ষার উন্নয়নে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে আলীকদম জোন 

লামা প্রতিনিধি
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১০
শিক্ষার উন্নয়নে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে আলীকদম জোন 

বান্দরবান সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন বান্দরবান রিজিয়ন শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দূর্গম পাহাড়ী এলাকার জনগণ প্রকৃতির উপর নির্ভরশীল এবং সাধারণ মানের জীবনযাপনে অভ্যস্থ। বান্দরবান রিজিয়ন এই এলাকার সাধারণ জনগণ এবং স্থানীয় প্রশাসনকে বিভিন্ন সময়ে সর্বাত্বক সহায়তা করে আসছে। বিশেষ করে, আলীকদম সেনা জোন কর্তৃক স্থানীয় জনসাধারণকে বিনামুল্যে চিকিৎসা সহায়তা প্রদান এবং শিক্ষা ব্যাবস্থার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় রোববার সকালে (১৮ ফেব্রুয়ারি) সকালে আলীকদম উপজেলার মেধাবী ছাত্র ছাত্রীদের শিক্ষার উৎসাহ প্রদানে, বান্দরবান রিজিয়নের পক্ষ হতে আলীকদম জোনের সার্বিক তত্বাবধানে আলীকদম উপজেলার আলীকদম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়, চম্পট পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, সোনাইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়, কুরুকপাতা মৈত্রী সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং লামা উপজেলার অংতারি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের (১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারী) নিকট সর্বমোট ৭৫ জন শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র পেয়ে আনন্দ প্রকাশ করেন ছোট ছোট শিশু শিক্ষার্থীরা। ভবিষ্যতেও বান্দরবান সেনা রিজিয়নের পক্ষ থেকে পার্বত্য জেলার উন্নয়নে সর্বদা কাজ করে যাবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে