রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফুলবাড়ীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ১৫:২৯
ছবি: যায়যায়দিন

দিনাজপুরের ফুলবাড়ীতে মনোয়ারা খাতুন ময়না (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে পুলিশ।

রোববার সন্ধ্য়ায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের নিরনকুড়ি গ্রামে ওই গৃহবধূর স্বামীর বাড়ীর শয়নকক্ষ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর মনোয়ারা খাতুন ময়না নিরনকুড়ি গ্রামের আবু সাইদ তুলার স্ত্রী ও একই উপজেলার কাজিহাল ইউনিয়নের নারায়পুর গ্রামের মৃত আজিজার রহমানের মেয়ে। এ ঘটনায় নিহত গৃহবধূ মনোয়ারার বিমাতা ভাই মঞ্জুরুল ইসলাম বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি অসাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছেন।

নিহত গৃহবধূর ভাই মঞ্জুরুল ইসলাম বলেন, ১৩ বছর পূর্বে পারিবারিকভাবে মনোয়ারা খাতুন ময়নার নিরনকুড়ি গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে আবু সাইদ তুলার সাথে বিয় হয়, তাদের ঘরে ১০ বছর বয়সি শাহিদা খাতুন নামে একটি মেয়ে ও ৫ বছর বয়সী মোজাহিদ নামে একটি ছেলে রয়েছে। মামলার বাদী মঞ্জুরুল ইসলাম অভিযোগ করে বলেন বিয়ের পর থেকে আবু সাইদ তুলা, মনোয়ারা খাতুন ময়নাকে বিভিন্ন ভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে, তার নির্যাতনে অতিষ্ট হয়ে মনোয়ারা আত্মহত্যা করেছে, অথবা তাকে (মনোয়ারা খাতুনকে) হত্যা করে গলায় ফাঁশ দেয়া হতে পারে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়ে, ময়না তদন্তের রিপোট আসলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে