বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

গাজীপুরে বাস চাপায় ছয় পরীক্ষার্থীসহ আহত ১০

গাজীপুর প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২২

গাজীপুরের কালীগঞ্জে বাস চাপায় এসএসসি পরীক্ষার্থী, অভিভাবক ও অটোরিকশার চালকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯ টার দিকে গাজীপুর—আজমতপুর—ইটাখোলার বাইপাস সড়কের ডুবুরিয়া নামকস্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

আরও গাজীপুরে বাস চাপায় ছয় পরীক্ষার্থীসহ আহত ১০

কালীগঞ্জ থানার উপ—পরিদর্শক (এসআই) মো: রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতের উদ্ধার করে স্থানীয়রা গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালসহ আশেপাশের ক্লিনিকে পাঠানো হয়। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

এসআই মো: রেজাউল করিম জানান, বৃহস্পতিবার সকালে নরসিংদী মাধবদী আন—নূর একাডেমির বার্ষিক বনভোজন অনুষ্ঠানে ৪৫ জন শিক্ষক—শিক্ষার্থী ও অভিভাবক নিয়ে গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে যাওয়ার পথে গাজীপুর—আজমতপুর ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের ডুবুরিয়া চৌরাস্তা সংলগ্ন বাস—অটোরিকশা ও সিএনজি’র ত্রিমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে কালীগঞ্জ উপজেলার পোনসহি ও নুরুন উচ্চ বিদ্যালয়ের ৬ শিক্ষার্থী, অভিভাবক ও গাড়ী চালকসহ ১০ জন আহত হয়েছে।

তিনি আরো জানান, গুরুতর আহত অবস্থায় নরুন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী মায়মুনা ও তার মা হারিছাকে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। বাকি পরীক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে