শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দৌলতপুরে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪১
দৌলতপুরে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কুষ্টিয়ার দৌলতপুরে বিপুল পরিমাণ ফেনসিডিল সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর ৬ টার দিকে উপজেলার বৈদ্যনাথতলা গ্রামে এ অভিযান পরিচালনা করে র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের সদস্যরা দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের বৈদ্যনাথতলা গ্রামে অভিযান চালায়।

এ সময় চরদিয়াড় গ্রামের লুৎফর মালিথার ছেলে ফেরদৌস মালিথা (৪০), বৈদ্যনাথতলা গ্রামের মৃত শাহাদৎ মালিথার ছেলে সাজদার মালিথা (৪২) ও আব্দুল মালেকের ছেলে বজলুর রহমান (৩৮) কে আটক করা হয়। এবং তাদের হেফাজতে থাকা ২৫৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এর আগে সোমবার সন্ধ্যায় র‌্যাব সদস্যরা উপজেলার ডিজিটি বাজার এলাকা থেকে ১৫৪ বোতল ফেনসিডিল সহ দুই মোটরসাইকেল আরোহী ধর্মদহ গ্রামের রতন মালিথা (৩০) ও একরাম হোসেন (২৬) কে এবং একই সময়ে অপর একটি অভিযানে দৌলতপুর থানা বাজার এলাকা থেকে পাবনা সদর উপজেলার দাপুনিয়া, রাজাপুর গ্রামের নুর বক্সের ছেলে আনারুল (৩২) কে একটি মিনি ট্রাক থেকে ৪৬ বোতল ফেনসিডিল সহ আটক করেন।

এ ব্যাপারে দৌলতপুর থানায় পৃথক তিনটি মামলা করেছে র‌্যাব । র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার এম আবুল হাশেম সবুজ জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কুষ্টিয়া ও আশে পাশের জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলো।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে