শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হরিণাকুণ্ডুতে অগ্নিকাণ্ডে বসতবাড়িসহ নগদ লক্ষাধিক টাকা পুড়ে ছাই

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৪
হরিণাকুণ্ডুতে অগ্নিকাণ্ডে বসতবাড়িসহ নগদ লক্ষাধিক টাকা পুড়ে ছাই

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে নফদার আলী বিশ্বাস (৪০) নামে এক ব্যক্তির নগদ লক্ষাধিক টাকাসহ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (২৬ ফ্রেব্রয়ারি) বিকালে উপজেলার জোড়াদহ ইউনিয়নের হরিশপুর গ্রামের বিশ্বাস পাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নফদার আলী হরিশপুর গ্রামের মাহাতাব বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেল সাড়ে চারটার দিকে নফদার আলীর বাসতঘরের বৈদ্যুতিক লাইনের শক সার্কিট থেকে হঠাৎ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মূহুর্তে আগুন ছড়িয়ে পড়ে পুরো বাড়িটিতে। ঘরে থাকা লোকজন বেরিয়ে পড়লেও আগুনে পুড়ে যায় সব আসবাবপত্র।

সাথে ঘরে থাকা নগদ লক্ষাধিক টাকাও পুড়ে যায় বলে জানা যায়। স্হানীয়া তাৎক্ষণিক ট্রিপল নাইনে ফোন করলে হরিনাকুন্ডু ফায়ার সার্ভিসের ১১ সদস্যের একটি ইউনিট তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাড়ির মালিক নফদার আলী জানান, আমি বাড়ির বাইরে ছিলাম। খবর পেয়ে বাড়ি এসে দেখি আগুনে সব পুড়ে সব শেষ হয়ে গেছে।বাড়ির কেউই ঘর কিছু বের করতে পারেনি। আমার কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

হরিণাকুণ্ডু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মাসুদ আলী বলেন, আমরা একটি ফোন পেয়ে দ্রুত ঘটনাস্হলে হাজির হয়। কিন্তু ততক্ষনে

বসত ভিটা পুড়ে নিঃশেষ হয়ে যায়। নফদার আলীর বাড়িসহ পাশের একটি বাড়িও পুড়ে গেছে যায়। আমরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্হল পরিদর্শন করেছি। অগ্নিকাণ্ডের ঘটনায় বসতবাড়ির পাশাপাশি নগদ ৭০ হাজার টাকা ভস্মীভূত ও ৫৫ হাজার টাকার প্রায় অর্ধেকেরও বেশি অংশ পুড়ে গেছে বলে জানতে পেরেছি। এ বিষয়ে থানায় একটি জিডি হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে