রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

গোলাপগঞ্জে গৃহবন্দী প্রবাসীর পরিবার

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি
  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৪
প্রতীকী ছবি

সিলেটের গোলাপগঞ্জে পুরুষশূন্য একটি পরিবারের সদস্যদের নানাভাবে নির্যাতন করছে একটি চক্র। মিথ্যা অভিযোগে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

অন্যদিকে বশতবাড়িতে প্রবেশের একমাত্র রাস্তা বন্ধ করে গৃহবন্দী করে রাখা হয়েছে। কোন অবস্থাতে বাড়ি থেকে বের হতে পারছেন না ওই নির্যাতিত পরিবারের সদস্যরা।

বিজ্ঞ আদালতে বাটোয়ারার মামলা নং-২৩২/২০২১ বিচারাধীন থাকা অবস্থায় বশতঘরের সামনে স্থায়ীভাবে পাকাঘর নির্মাণ করে যাতায়াতের রাস্তা বন্ধ করে রাখা হয়।

ইতোমধ্যে ওই প্রভাবশালী চক্রের এক সদস্য দেলওয়ার হোসেন খোকন নিরীহ পরিবারের মহিলা সদস্যকে শ্লীলতাহানি ও নগদ টাকা স্বর্ণালংকার নিয়ে যায়। ঘটনার পর থানায় মামলা দায়ের পর পুলিশ দেলওয়ার হোসেন খোকনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়।

বর্তমানে দেলওয়ার জামিনে মুক্ত হয়ে এসে বেপরোয়া হয়ে উঠে। দায়েরকৃত মামলা তুলে নেয়াসহ নানাভাবে হুমকি ধমকি দিচ্ছে।

ইতোমধ্যে পরিবারের সদস্য উপজেলার কতোয়ালপুর গ্রামের মৃত মানিক মিয়ার মেয়ে সুমি সিদ্দিকা বাদি হয়ে অজ্ঞাতনামাসহ ৩ জনকে অভিযুক্ত করে সিলেট জেলা প্রশাসক, সিলেটের রেঞ্জ ডিআইজি, সিলেট পুলিশ সুপার. উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের বরাবর প্রতিকার ও গৃহবন্দী থেকে মুক্ত করতে পৃথক পৃথক ভাবে অভিযোগ দাখিল করেছেন।

কতোয়ালপুর গ্রামের মৃত মানিক মিয়ার মেয়ে সুমি সিদ্দিকা প্রভাবশালী চক্রের অমানষিক নির্যাতন ও হামলা মামলা কবল থেকে রক্ষা করাসহ গৃহবন্দী থেকে মুক্ত করতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট বিভাগের উর্ধ্বতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে