শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

১৩ দিন ধরে নিখোঁজ হরিণাকুন্ডুর বাক-প্রতিবন্ধী যুবক আলামিন

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি
  ০২ মার্চ ২০২৪, ১৩:৩৯
১৩ দিন ধরে নিখোঁজ হরিণাকুন্ডুর বাক-প্রতিবন্ধী যুবক আলামিন

ঝিনাইদহের হরিণাকুণ্ডুর ভায়না ইউনিয়নের তৈলটুপি গ্রামের আলামিন হোসেন (৩২) নামে এক বাক প্রতিবন্ধী যুবক ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। সে ওই গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র।

গত ১৭ ফেব্রুয়ারি বিকাল ৫ টার দিকে ইবি থানাধীন আস্তানগর গ্রামের নানার বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে নিখোঁজ হন আলামিন। নিখোঁজের দুই দিন পর প্রতিবেশীদের পরামর্শে কুষ্টিয়া ইবি থানায় একটি লিখিত অভিযোগ করেন নিখোঁজ আলামিন এর পিতা।

নিখোঁজ আলামিনের পিতা বলেন, আমার ছেলের বুদ্ধি-জ্ঞান ঠিক থাকলেও সে ঠিক মত কথা বলতে পারেনা। হারানোর পর ১৩ দিন পার হতে চললেও ছেলের কোন হদিস নেই। নিখোঁজের পর থেকে আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তাকে পায়নি। এই অবস্হায় বিষয়টা নিয়ে আমার পরিবারের সদস্যদের মধ্যে আশংকা বেড়েছে । আমি আমার বিশেষ চাহিদাসম্পন্ন ছেলেকে ফিরে পেতে বিভিন্ন যায়গায় ধর্ণা দিলেও কেউ আমার কথার গুরুত্ব দিচ্ছেন না।

লোকজনের মুখে শুনে গণমাধ্যমের কাছে ছেলেকে খুঁজে পেতে একটু সহযোগীতা চান তিনি।

তিনি আরও জানান, নিখোজঁ হওয়ার সময় আলামিনের পরনে ছিল কালো রং এর হুডি, সবুজ লুঙ্গি ও সবুজ রং এর স্যান্ডেল। তার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি এবং গায়ের রং-ফর্সা ও মুখমণ্ডল- লম্বাটে।

ইবি থানা অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রহমান জানান, আলামিন নিখোঁজের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। নিখোঁজ বাক-প্রতিবন্ধী যুবকের সন্ধানে আইনশৃঙ্খলা বাহিনী সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে