শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আটপাড়াকে স্মার্ট উপজেলায় রূপান্তর করতে চান ইউএনও এম সাজ্জাদুল হাসান

নেত্রকোণা (আটপাড়া) প্রতিনিধি
  ০২ মার্চ ২০২৪, ১৮:২৭

নেত্রকোণার আটপাড়ায় ২৯ ফেব্রুয়ারি উপজেলা নির্বাহী অফিসার পদে যোগদান করেন এম সাজ্জাদুল হাসান। তিনি যোগদানের পর থেকেই উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডকে তরান্নিত করতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।

ইউএনও’র যোগদানের পর পরই সমাজের বিভিন্ন স্তরের মানুষের সাথে মতবিনিময়কালে দেখা গেছে নির্ভীক, নিরহংকার ও সদালাপী এই মানুষটির মনে রয়েছে নানান স্বপ্ন ও উদ্ভাবনী ভাবনা যা তিনি বাস্তবায়ন করার জন্য বদ্ধপরিকর।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল এজেন্ডা যথাযথ ভাবে বাস্তবায়নের পাশাপাশি সমাজের আপামর মানুষের সার্বিক কল্যাণে নিরন্তর ব্যস্ত থাকতে চান উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান।

তিনি আটপাড়া উপজেলাকে নিজের উপজেলা মনে করে সাজিয়ে রাখার লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছেন। তিনি আটপাড়াকে স্মার্ট উপজেলায় রূপান্তরের জন্য স্থানীয় সাংসদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সকল ইউ.পি চেয়ারম্যানসহ ও সকল স্তরের জনপ্রতিনিধি এবং বর্তমান সরকারের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম সাজ্জাদুল হাসানের নতুন নতুন চিন্তা ও দীর্ঘস্থায়ী পরিকল্পনা আটপাড়া উপজেলা প্রশাসনকে দাঁড় করাতে চান এক নতুন মাত্রায়। তিনি আইন ও নিয়মনীতি মেনে চলতেই অভ্যস্ত। শিক্ষার প্রতি সর্বাধিক গুরুত্ব দিয়ে শিল্প-সাহিত্য এবং শিক্ষা ও সুকুমারবৃত্তির চর্চায় আটপাড়াকে এগিয়ে নিতে বদ্ধ পরিকর।

উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান বলেন, আমরা যা করছি আমাদের উপর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অর্পিত দায়িত্ব মাত্র। আমরা জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠা ও জবাবদিহিতা নিশ্চিত করতে কাজ করছি। স্বচ্ছ ও দুর্নীতি মুক্ত জনপ্রশাসন কে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌঁছি দিতে সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি। যাযাদি এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে