রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

দীর্ঘ সাত বছর পরে উজিরপুর হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

উজিরপুর(বরিশাল)প্রতিনিধি
  ০২ মার্চ ২০২৪, ১৯:৩১
দীর্ঘ সাত বছর পরে উজিরপুর হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

অবশেষে বরিশালের উজিরপুরে দীর্ঘ ৭ বছর পরে উপজেলা হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত। ২রা মার্চ সকাল ১০ টায় উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভাকে নিয়ে বেশ কৌতূহল সৃষ্টি হয়েছে।

সুত্র থেকে জানাগেছে উজিরপুর বানারীপাড়া সংসদীয় আসনের নব নির্বাচিত সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেনন দ্বায়ীত্ব পাবার পরে প্রথমে উপজেলা হাসপাতালের খোজ খবর নেন এরই ধারাবাহিকতায় ২রা মার্চ তিনি উজিরপুর হাসপাতাল পরিদর্শনে গেলে হাসপাতালের বিভিন্ন কাজের অগ্রগতি পরিলক্ষিত না হওয়ায় তিনি সে সব বিষয়ে প্রতিষ্ঠান প্রধানের কাছে জানতে চাইলে তিনি বলেন বিগত ৭ বছর যাবৎ হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির কোন সভা অনুষ্ঠিত হয় নাই তাই গুরুত্বপূর্ণ সিদ্বান্ত নিতে পারেনি।

উল্লেখ্য হাসপাতাল ব‍্যবস্থাপনা কমিটির সভাপতি পদাধিকার বলে স্থানীয় সংসদ সদস্য হিসেবে দ্বায়ীত্ব পালন করে থাকে। অর্থাৎ গত দশম সংসদে এই এলাকার সাংসদ ছিলেন তালুকদার মোঃ ইউনুস এবং একাদশ সংসদ নির্বাচনে উজিরপুর বানারীপাড়া আসনের সংসদ সদস্য হিসেবে দ্বায়ীত্ব পালন করেছেন শাহে আলম তালুকদার । এ ঘটনায় হাসপাতালে অনুষ্ঠিত সভায় উপস্থিত এলাকার সাধারণ সেবা গ্রহিতা মানুষের মাঝে বেশ কৌতূহল সৃষ্টি হয়।

এবিষয়ে উজিরপুর হাসপাতাল প্রধান ডাঃ শওকত আলী ব‍্যবস্থাপনা কমিটির সভা না হবার বিষয়টি স্বিকার করে বলেন বিগত সময়ে সংসদ সদস্যগন নানা ব‍্যস্ততায় তারা সময় দিতে না পারায় গুরুত্বপূর্ণ সিদ্বান্ত নিতে একটু সমস্যা হয়েছে তবে এখন আমি নিয়মিত সংসদ সদস‍্যের সাথে যোগাযোগ করে সমস‍্যার সমাধান করা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে