রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার 

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ০৩ মার্চ ২০২৪, ১৫:২০

সিরাজগঞ্জে ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)১২, সদস্যরা।

রোববার বেলা ১২ টায় সিরাজগঞ্জ র‌্যাব-১২'র অধিনায়ক মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে র‌্যাব-১২, সিরাজগঞ্জের একটি চৌকষ আভিযানিক দল শনিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে । গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের ধীতপুর আলাল গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে মোঃ কামরুল ইসলাম হাসান (২২), পৌর এলাকার সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ি মহল্লার মোঃ সোহেল শেখের ছেলে ইমরান শেখ (৩২),সয়ধানগড়া মহল্লার মৃত আব্দুল মজিদ শেখের ছেলে মোঃ ইনসান শেখ (২০), সয়াধানগড়া জগাইমোড় এলাকার

মৃত আবুল হোসেনের ছেলে মুন্না শেখ (২৭) ও দিয়ারধানগড়া মহল্লার মৃত জয়নাল এর স্ত্রী মোসাঃ মুক্তি বেগম (৫০),

এসময় তাদের কাছ থেকে ০৮ টি মোবাইল ও নগদ ৯ হাজার টাকা জব্দ করা হয়। র‌্যাব-১২ অধিনায়ক আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায় আসামীগণ এলাকায় ভাড়ায় চালিত বিভিন্ন অটোরিক্সা, সিএনজিকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে এবং এসব যানবাহন ক্রয়-বিক্রয় করে দেওয়ার নাম করে বিভিন্ন ভুক্তভোগীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত। আসামীগণ দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ভুক্তভোগীদের জিম্মি করে নির্যাতনের মাধ্যমে তাদের টাকা-পয়সা লুটে নেয়। ধৃত আসামীগণ একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় সুযোগ বুঝে সাধারণ মানুষকে নানা কৌশলে ফাদে ফেলে ছিনতাই করে আসছিলো। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে