রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চিতলমারীতে ক্রীড়া শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে ফুটবল ও হ্যাণ্ডবল বিষয়ক প্রশিক্ষণ 

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৬:৪৮
চিতলমারীতে ক্রীড়া শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে ফুটবল ও হ্যাণ্ডবল বিষয়ক প্রশিক্ষণ 

' খেলা ধুলা জীবন যাপনকে প্রফুল্ল করে, সুস্থতা দেয় এবং বাড়ায় পরমায়ু' এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বাগেরহাটের চিতলমারীতে ক্রীড়া শিক্ষক - শিক্ষার্থীদের নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মমালা অনুষ্ঠিত হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠন শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের অনুপ্রেরণায় ও চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ের সার্বিক সহযোগিতায় শনিবার ( ৯ মার্চ) সকাল ১০ টায় বিদ্যালয় মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেণ শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়।

এ সময় উপস্থিত ছিলেন স্বনামধন্য হ্যান্ডবল প্রশিক্ষক এস এম আলম, বাংলাদেশ ফুটবল একাদশের সাবেক খেলোয়ার ও প্রশিক্ষক সাইফুল ইসলাম মিন্টু, চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রঞ্জন কুমার বাড়ৈ, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ মন্ডল প্রমুখ।

প্রশিক্ষণে উপজেলার মাধ্যমিক স্তরের সকল বিদ্যালয় ও মাদ্রার শিক্ষকসহ খেলাধুলায় আগ্রহী অর্ধশত শিক্ষার্থী অংশগ্রহণ করেণ। প্রশিক্ষণ শেষে ফাউণ্ডেশনের পক্ষ থেকে প্রশিক্ষণার্থীদের ক্রীড়া শিক্ষার বই, গেঞ্জিসহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে