মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সাভার উপজেলা আ‘লীগ আয়োজিত মতবিনিময় সভা 

সাভার প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৬:৫২

সাভার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সাভারের হেমায়েতপুর এলাকায় এ এই মতবিনিময় সভায় সর্বস্তরের জনগণের অংশগ্রহণে বিশাল জনসভায় রূপ নেয়। সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব সভায় সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২-আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম।

সভার প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনাদের পছন্দ এবং আমারও পছন্দ দীর্ঘদিন যাবত আপনাদের পরীক্ষিত নেতা মঞ্জুরুল আলম রাজীব। নেতা হিসেবে তিনি দীর্ঘদিন ধরে পরীক্ষা দিয়ে পাশ করেছেন। বিএনপি-জামায়াত সরকারের রোষানলে পড়ে অসহ্য নির্যাতন-নিপীড়ন সহ্য করেছেন। পঁচাত্তুরের পর থেকে শুরু করে আওয়ামী লীগ ক্ষমতায় আসার আগ পর্যন্ত ও মধ্যবর্তী আরেক টার্মে একটা সময়ও নাই- যে সময় রাজীব ও তাঁর পরিবারের উপর জুলুম-নির্যাতন নেমে আসে নাই।

অ্যাডভোকেট কামরুল ইসলাম আরও বলেন, রাজীবের বাবা একজন সাংবাদিক ছিলেন, ভাইয়েরা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আওয়ামী লীগ বিরোধী দলে থাকাবস্থায় যেকোনো আন্দোলন-সংগ্রামে তাঁর পরিবারকে নির্যাতন সহ্য করতে হয়েছে।

এসময় তিনি উপস্থিত সর্বস্তরের জনগনের উদ্দেশ্যে বলেন, রাজীব বিগত দিনে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সফলতার ছাপ রেখে কাজ করেছেন। সেই সফলতার ছাপ রাখায় এবারও আমরা সবাই চাই আবারও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবই হোক। আবারও তাকে জনগণের বন্ধু হিসেবে জনগণের পাশে দেখতে চাই।

মতবিনিময় সভার সভাপতি মঞ্জুরুল আলম রাজীব উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেন, আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে সাভারবাসীর চাকরের মত দায়িত্ব পালন করেছি। আমাকে আরেকবার আপনাদের সেবা করার সুযোগ দেওয়ার জন্য আপনাদের কাছে বিনীত অনুরোধ করছি।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর প্রমুখ।

অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো: লিয়াকত হোসেন, কাউন্দিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল আলম, বনগাঁও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে