বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

এনামুল হক শামীমের উদ্যোগে নড়িয়া-সখিপুরে ছাত্রলীগের ইফতার বিতরণ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি
  ১২ মার্চ ২০২৪, ২০:৫০
এনামুল হক শামীমের উদ্যোগে নড়িয়া-সখিপুরে ছাত্রলীগের ইফতার বিতরণ

প্রতি বছরের ন্যায় পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীমের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও কলেজ এবং সখিপুর থানা ছাত্রলীগ ইফতার বিতরণ কার্যক্রম শুরু করেছে।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরের পর থেকেই নড়িয়া ও সখিপুরের বিভিন্ন বাজারে নানান শ্রেণি পেশার মানুষের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।

এ কার্যক্রমে নড়িয়ায় নেতৃত্ব দিচ্ছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকাশ ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী, সাধারন সম্পাদক আল-আমিন বেপারী এবং সখিপুরে নেতৃত্ব দিচ্ছেন থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার ও সাধারণ সম্পাদক ইমরান বেপারী।

এ ব্যাপারে নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকাশ ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী, সাধারন সম্পাদক আল-আমিন বেপারী বলেন, প্রতি বছরের ন্যায় পবিত্র রমজান মাস উপলক্ষে আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির উদ্যোগে এবারও আমরা নড়িয়ার প্রতিটি বাজার ও এলাকায় নানা শ্রেণি-পেশার সম্মানিত রোজাদারের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম শুরু করেছি। এভাবেই ছাত্রলীগ মানবিক কার্যক্রম করে যাবো।

সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার ও সাধারণ সম্পাদক ইমরান বেপারী বলেন, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির উদ্যোগে পবিত্র রমজানে মাসব্যাপী সখিপুরে ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার বিতরণ কার্যক্রম পালন করে থাকে।

এবারও প্রিয় নেতা আমাদের মাধ্যমে সখিপুরে নানান শ্রেণি-পেশার সম্মানিত রোজাদারদের প্রতিদিন ইফতার বিতরণ করছেন। এজন্য জননেতা একেএম এনামুল হক শামীম এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে