শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য মশিয়ার গ্রেপ্তার

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
  ১৬ মার্চ ২০২৪, ১৩:০২
আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য মশিয়ার গ্রেপ্তার

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য মশিয়ারকে গ্রেপ্তার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৭ জানুয়ারী রাতে লোহাগড়া পৌরসভার সরদারপাড়া এলাকার কাজী আব্দুল আলীম (৪৫) এর ভাড়া বাসার তালা ভেঙে চোরের দল মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে গত ১৮ জানুয়ারী ভুক্তভোগী লোহাগড়া থানায় একটা মামলা দায়ের করা হয়। এরপর শুরু হয় পর্যায়ক্রমে আন্ত: জেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার অভিযান।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গত ১৪ ও ১৫ মার্চ পরিচালিত অভিযানে গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্য মতে শনিবার (১৬ মার্চ ) সকাল সাড়ে ৬টার দিকে লোহাগড়া থানায় অভিযান পরিচালনা করে আসামী মো. মশিয়ার শেখ ওরফে এসকে হৃদয়কে (৩৩) তার নিজ বসতবাড়ি হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃ মশিয়ার শেখ ওরফে এসকে হৃদয় (৩৩) নড়াইল জেলার লোহাগড়া থানার খলিশাখালি গ্রামের মৃত ওদুদ শেখ ওরফে ওয়াদুদ শেখের ছেলে। আসামিকে শনিবার আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল-হাজতে পাঠিয়েছে।

গ্রেফতারকৃত মোঃ মশিয়ার শেখ ওরফে এসকে হৃদয় (৩৩) এর নামে মোটরসাইকেল চুরির ঘটনায় মোট ১১টি মামলা রয়েছে। এর মধ্যে ৭টি ডিএমপি, ১টি সিএমপি, ১টি কেএমপি, ১টি খুলনা, ও ১টি নড়াইল জেলায় মামলা রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে