সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন

হিজলা প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ২০:১০
হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন

বরিশালের হিজলা উপজেলায় বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৭ মার্চ উপজেলার কাশিমুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দিপুর উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয় ।

এতে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মিলন, সহ-সভাপতি পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ, মাস্টার আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা নেয়ামত উল্লাহ,মেমানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের মৃধা, কৃষক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মঞ্জুর মোর্শেদ টিটু, যুবলীগের সভাপতি মিজানুর রহমান সরদার সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রায়হান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান রকি সহ কাশিমুল উলুম ইসলামিয়া কওমি মাদ্রাসার এতিম দুস্ত সহ প্রায় সহস্রাধিক শিক্ষার্থী ইফতার মাহফিলের অংশগ্রহণ করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাব মোহাম্মদ দিপু সংক্ষিপ্ত বক্তব্যে বলেন আজকের এই দিনটি অনেক গুরুত্বপূর্ণ কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দিনে জন্মগ্রহণ করেছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক দেশটির অস্তিত্ব খুঁজে পাওয়া যেত না। তিনি ১৯৭৫ সালে বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকলের বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন।

দোয়া মোনাজাত পরিচালনা করেন কাসিমুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ সালাউদ্দিন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে