রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ডুমুরিয়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মদিন পালন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ২০:৫৩
ডুমুরিয়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মদিন পালন

খুলনার ডুমুরিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, ডুমুরিয়া ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন শ্রেণি পেশার শতশত মানুষ উপজেলা স্বাধীনতা স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

পরে শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভ‚মি) এসএম আশিষ মোমতাজের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা ও মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মানিক।

সময়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আশরাফুল কবির, থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফ হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুব্রত বিশ^াস, সমবায় কর্মকর্তা সরদার জাহিদুর রহমান, যুবউন্নয়ন কর্মকর্তা এসএম কামরুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা রীনা মজুমদারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদের সদস্যবৃন্দ ও সুধী সমাজের নেতৃবৃন্দ।

এদিকে নানা কর্মসূচির মধ্যদিয়ে ডুমুরিয়া সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে দিবসটি পালন করা হয়েছে। বিকালে ইউনিয়ন পরিষদ চত্বরে শিশুদের কিরাত, চিত্রাঙ্কন ও কবিতা আবৃতি প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যদেন আ’লীগ নেতা শাহনেওয়াজ হোসেন জোয়াদ্দার, সরদার আবু সাঈদ, শেখ ইকবাল হোসেন, ইউপি সদস্য আফজাল হোসেন, লুৎফর রহমান মোড়ল, আবু সুফিয়ান খান প্রমুখ। অনুষ্ঠানে অংশগ্রহন করা সকল শিশুদেরকে নতুন পোশাক বিতরণ করা হয় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে