বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সৈয়দপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
  ১৮ মার্চ ২০২৪, ১২:৩৬
সৈয়দপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

কর্মসূচীর মধ্যে উপজেলা প্রশাসন উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করে এক আলোচনা সভায় মিলিত হন। উপজেলা হলরুমে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈল।

বক্তব্য রাখেন আ’লীগ উপজেলা শাখার সম্পাদক মোহসিনুল হক, পৌর শাখার সভাপতি রফিকুল ইসলাম বাবু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাইস চেযারম্যান সানজিদা বেগম লাকী প্রমূখ। এছাড়া এ দিবসে চিত্রাংকণ প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতারও আয়োজন করা হয়।

আ’লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা দিবসটি উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন। এ উপলক্ষে এক আলোচনা সভা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন উপজেলা শাখার সহ-সভাপতি ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান রাশেদ, সাধারন সম্পাদক মোহসিনুল হক, পৌর শাখার সভাপতি রফিকুল ইসলাম বাবু, আ’লীগ নেতা অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকনসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও দিবসটি পালনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও পৃথক-পৃথক কর্মসূচী পালন করেছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে