সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

আমাদেরকে মানবিক মানুষ হিসেবে গড়ে উঠতে হবে: এমপি ডাক্তার তুহিন

চৌগাছা (যশোর) প্রতিনিধি
  ১৮ মার্চ ২০২৪, ২০:৩৫
আমাদেরকে মানবিক মানুষ হিসেবে গড়ে উঠতে হবে: এমপি ডাক্তার তুহিন

সবারই ডাক্তার ইঞ্জিনিয়ার হতে হবে এমন না তবে সবাইকে মানবিক মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। আমরা সবাই এখন গ্লোবাল সিটিজেন এ কারণে আমাদের নিজেদের ছোট ভাবার সুযোগ নেই বলে মন্তব্য করেন যশোর ২ আসনের সংসদ সদস্য ডাক্তার তৌহিদুজ্জামান তুহিন।

তিনি আরো বলেন, বিশ্বায়নের এই চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদেরকে দক্ষযজ্ঞ এবং স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে গতকাল সোমবার উপজেলার পাশাপোল মডেল কলেজের প্রধান ফটক উদ্বোধন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শেখ মুজিবুর রহমানের একশত চার তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ শেষে ছাত্রছাত্রীদের সাথে একমত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ডঃ মোস্তানিচুর রহমান, তিনি বলেন, জাতীয় মেধা এখন নিম্নগামী । তবে একজন ছাত্র এমএ পাস করে চাকরিতে পদের সংখ্যা কম হতে পারে কিন্তু পরীক্ষায় টিকবে না এটা হতে পারে না।

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে আমাদেরকে অন্তত প্রতিদিন একটি করে ভালো কাজ করতে হবে তাহলে আমরা একটি সুন্দর সমাজ দেশ গড়তে পারবো

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পৌর মেয়র নুরুদ্দিন আল মামুন চৌধুরী হিমেল। উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলেজের ছাত্রছাত্রী শিক্ষক শিক্ষিকাসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে