শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্ত্রী হত্যা মামলার ১৪ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, পিরোজপুর
  ১৯ মার্চ ২০২৪, ১৫:৪৫

১৪ বছরের অধিক সময় পালিয়ে থেকেও রক্ষা হলো না স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত প্রধান আসামি নজরুল ইসলামের।

সোমবার রাতে পিরোজপুর জেলা সদরের কৃষ্ণচূড়া চত্বর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-৮। গ্রেফতার মো. নজরুল ইসলাম (৫৩) জেলার সদর থানাধীন চলিশা এলাকার মৃত জাবেদ আলী খানের ছেলে। সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বরিশাল র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল ছায়া তদন্ত করে এবং আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সোমবার রাত সাড়ে ৯টায় পিরোজপুর জেলার সদরের কৃষ্ণচূড়া চত্বর এলাকায় অভিযান চালায়। এ সময় চাঞ্চল্যকর ক্লুলেস নাসিমা (২০) হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. নজরুল ইসলামকে (৫৩) গ্রেফতার করে। পরে উল্লিখিত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে পিরোজপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, ২০০৯ সালের ১৩ সেপ্টেম্বর পিরোজপুর সদর থানাধীন ধূলিয়ারী কদমতলা গ্রামের ঝরঝরিয়া এলাকায় একটি ডোবা থেকে হাত বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। ওই ঘটনায় থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। উদ্ধার হওয়া মরদেহটি নজরুল ইসলামের স্ত্রী নাসিমার (২০) বলে শনাক্ত করা হয়। পরে নাসিমা হত্যার ঘটনার সঙ্গে স্বামী নজরুলের সম্পৃক্ততা প্রমাণ হওয়ায় আদালত তাকে ৩০২ ধারায় যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পাশাপাশি ২০১ ধারায় ৭ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড দেন। সেসময় নজরুল ইসলাম পলাতক থাকায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে