শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

 ২০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে বিজিএস

মহেশখালী প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৪, ২১:৩৯

অতি দরিদ্র পরিবারের মাঝে রমজান মাস উপলক্ষ্যে খাদ্য সহায়তা বিতরণ করেন বিজিএস ৷ ১৯৯০ সাল হতে দরিদ্র ও পিছিয়ে পড়া জনগণের আর্থ সামাজিক উন্নয়নে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে আসছে।

তারই পরিপ্রেক্ষিতে বাংলাদেশের স্বনামধন্য এনজিও বাংলা-জার্মান সম্প্রীতি (বিজিএস) এর পক্ষ থেকে খাদ্য সহায়তা সমূহ ঃ চাউল ৫০কেজি, ডাল ০২ কেজি, তৈল ০৩ লিটার, লবণ ০১ কেজি, ছোলা ০২ কেজি, খেজুর ০১ কেজি, চিনি ০১ কেজি, আলু ০৪ কেজি, পিয়াঁছ ০২ কেজি সর্বমোট ৬৫ কেজি করে ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ৷

শুক্রবার (২২মার্চ) সকাল ১০টায় ত্রাণ বিতরণ শুরু হয় ৷ অত্র এলাকার ২০০ দরিদ্র পরিবারের মাঝে লাইফ ফ্রান্সের অর্থায়নে রমজান মাস উপলক্ষ্যে এই বিতরণ করা হয় ৷

রমজানের খাদ্য বিতরণে উপস্থিত ছিলেন, লাইফ ফ্রান্সের প্রতিনিধি ০৪জন, বিজিএস এর নির্বাহী পরিচালক পাইংশৈউ মারমা, বিজিএস কেন্দ্রীয় কাযার্লয়ের প্রোগ্রাম ম্যানেজার (SD & HA) খন্দকার হাবিবুল আরিফ, প্রোগ্রাম ম্যানেজার (MFP) জুবাইর সিদ্দিক, বিজিএস কেন্দ্রীয় কাযার্লয়ের ম্যানেজার ফাইন্যান্স এন্ড একাউন্স সিরাজুল ইসলাম, রিজিওনাল ম্যানেজার জাহাঙ্গীর আলম, এসিস্ট্যান্ট প্রজেক্ট কো-অর্ডিনেটর জাহাঙ্গীর আলম, অত্র শাখার ব্যবস্থাপক রিগেন পাল এবং অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বিজিএস এর নির্বাহী পরিচালক পাইংশৈউ মারমা বলেন, সাধারণ ও দরিদ্র পরিবারের পাশে বাংলা-জার্মান সম্প্রীতি (বিজিএস) যেভাবে কাজ করছে তা আরো করতে পারে মতো সবার সহযোগিতা কামনা করেন। তাছাড়াও দাতা সংস্থার প্রতিনিধিরা সবকিছুর আয়োজন নিয়ে বিজিএস এর প্রতি কৃতজ্ঞতা জানান, সাধারণ মানুষের এই কর্মসূচীর জন্য সকল কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জানাই। সামনে আরো সহযোগিতার মাধ্যমে সাধারণ মানুষের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে