শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাবা-মা, ভাই-বোনের পর চলে গেল ছোট্ট সোনিয়া

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ১১:৩৭
-ফাইল ছবি

মৌলভীবাজার জেলার জুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ শিশু সোনিয়া সুলতানাও (৮) মারা গেছে। উন্নত চিকিৎসার জন্য সিলেট থেকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়ার পর মঙ্গলবার দিবাগত রাত সাড়ে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বিদ্যুৎস্পৃষ্টের এ ঘটনায় পরিবারের সদস্যদের মধ্যে একমাত্র সোনিয়াই বেঁচে ছিল। বিদ্যুৎস্পৃষ্টে পরিবারের বাকী পাচঁজনই ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

আজ বুধবার সকালে সোনিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার মামা আবদুল আজিজ জানান,গুরুতর দগ্ধ সোনিয়ার শরীরের ২৫ শতাংশ পুড়ে যায়। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে পৌঁছানোর কিছু সময় পরই সে মারা যায়।

জানা যায় ,দগ্ধ সোনিয়াদের বাড়ি উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ী গ্রাম। সে স্থানীয় উত্তর গোয়ালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

এদিকে ঢাকায় সোনিয়ার চিকিৎসার ব্যবস্থা করেছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। তিনি জানান, বিষয়টি খুবই বেদনাদায়ক,অনেক চেস্টা করেও সোনিয়া কে বাঁচানো যায়নি।

গতকাল মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে বসতঘরের উপর ঝড় ও বজ্রপাতে বিদ্যুতের তার ছিঁড়ে টিনের পুরো ঘরটি বিদ্যুতায়িত হয়ে পাঁচজনের মৃত্যু হয়।ঘটনাস্থলেই- ফয়জুর রহমান (৫০), তার স্ত্রী শিরি বেগম (৪৫), মেয়ে সামিয়া (১৫ ), সাবিনা (০৯) এবং একমাত্র ছেলে সায়েম উদ্দিন (৭) মারা যান।

জানাযার পর গতকাল স্থানীয় কবরস্থানে নিহত পাঁচজনকে পাশাপাশি দাফন করা হয়। সোনিয়াকে তাদের পাশে দাফন করা হবে বলে জানা গেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে