শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

খাটের ওপর স্ত্রীর গলাকাটা লাশ, স্বামী পুলিশ হেফাজতে 

কক্সবাজার প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ১১:৪৮
ছবি-সংগৃহিত

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকায় রিনা আক্তার (৪০) নামে নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে তার মরদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা।

নিহত নারী রিনা আক্তার কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার চেয়াারম্যান ঘাটা এলাকার আবু নাছেরের স্ত্রী। এ ঘটনায় রাতেই নিহত নারীর স্বামী আবু নাছেরসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে।

নিহতের স্বামী আবু নাছের ওসমানি দাবি করেন রাতে তিনি তারাবি নামাজ পড়ার জন্য মসজিদে ছিলেন। পরে নামাজ শেষ করে বাড়িতে এসে দেখেন খাটের ওপর পড়ে রয়েছে স্ত্রীর গলাকাটা লাশ। একই কথা বলেন বাড়ির অন্যান্য সদস্যরা। তারা দাবি করেন দুর্বৃত্তরা তাদের বাড়ির স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। তিন তলা বিশিষ্ট এই ভবনের দুতলায় থাকেন তারা।

কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওসমান সরওয়ার টিপু জানান, বিষয়টি শুনার পর দ্রুত ঘটনাস্থলে এসে খাটের উপর নারীর লাশ দেখতে পান। দুর্বৃত্ত দল নাকি বাড়ি লুট করার পর ওই নারীকে হত্যা করে পালিয়েছে। এ ব্যাপারে পুলিশ তদন্তে নেমেছে।

এদিকে এই ঘটনায় নিহতের স্বামী আবু নাছের ওসমানিকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। এছাড়াও বাড়ির কেয়ারটেকার এবং দ্বিতীয় তলার আরেকটি ফ্ল্যাটে ভাড়া থাকা এক রোহিঙ্গা নারীকেও হেফাজতে নেয়া হয়েছে।

কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান,ঘটনায় ব্যবহৃত দা জব্দ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে হেফাজতে নেয়া হয়েছে। তদন্ত করে ঘটনা দ্রুত জানা যাবে বলে জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে