সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফেনীতে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

ফেনী প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৪, ১৭:৪১

ফেনীর মহিপাল হাজারী রোড়ের মাথায় সড়ক দুর্ঘটনায় নিহত হলেন বিএনপি নেতা মো. মোশাররফ হোসেন।

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে একটি দ্রুতগামী গাড়ির চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তাঁর নাম মো. মোশাররফ হোসেন (৩৫)।

তিনি ফেনী পৌরসভার চাড়িপুর গ্রামের সফিকুর রহমানের ছেলে এবং পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মহিপাল এলাকায় হাজারী সড়কের মাথায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্বজনেরা তাঁর লাশ রাতেই হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেছেন। বুধবার বেলা দুইটার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মহিপাল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মহিপাল এলাকায় হাজারী সড়কের মাথায় একটি মোটরসাইকেলে বিএনপি নেতা মোশাররফ হোসেন, হাজারী সড়ক থেকে মহাসড়কের দিকে যাচ্ছিলেন।

এ সময় চট্টগ্রামমুখী দ্রুতগামী একটি পিকআপ ভ্যান তাঁকে ধাক্কা দিয়ে চলে যায়। তিনি মোটরসাইকেলসহ সড়কে ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন।

স্থানীয় লোকজন দ্রুত তাঁকে উদ্ধার করে ফেনী সদর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনেরা হাইওয়ে পুলিশের সঙ্গে কথা বলে ময়নাতদন্ত ছাড়াই তাঁর লাশ বাড়িতে নিয়ে যান।

ফেনী পৌর বিএনপির সদস্যসচিব মেজবাহ উদ্দিন ভূঞা জানান, নিহত মোশাররফ হোসেন ফেনী পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন। পুলিশের সঙ্গে কথা বলে লাশ বাড়িতে নেওয়া এবং দাপন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে দলের নেতা কর্মীরা গভীর শোক ও সমবেদনা জানান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে