শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আনোয়ারায় বৃদ্ধ খুন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ১৩:৪৩
-ফাইল ছবি

চট্টগ্রামের আনোয়ারায় পূর্বের তালাককৃত বউয়ের স্বামীর হাতে আনোয়ার হোসেন (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। নিহত আনোয়ারা হোসেন স্থানীয় মৃত আবদুস ছাত্তারের ছেলে। বুধবার (২৮ মার্চ) রাত ১২ টায় উপজেলার হাইলধর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড খাদি মাঝির বাড়িতে এ ঘটনা ঘটেছে। আনোয়ার হোসেনের স্ত্রী ও তাসফিয়া সুলতানা(৯),আবিদুর রহমান(৮) ও রাইসা আক্তার(৬) নামে তিন শিশু সন্তান রয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো মো.পারভেজ (২২),শাহজাহান (৪৫) ও তার ভাই শাহ আলম(৪২)। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে । আনোয়ারের বর্তমান স্ত্রী পারভিন আক্তার (৩০) বলেন, বুধবার রাত ১২ টার দিকে পারভেজ নামের এক ছেলে আমাদের ঘুম থেকে ডেকে তুলে। ২ মিনিট পর শাহাদত ও তার স্ত্রী মরিয়ম বেগমসহ আরো তিন চারজন লোক আমার স্বামীকে ঘর থেকে টেনে হেচঁড়ে বের করে পাশের বিলে নিয়ে ধারারো অস্ত্র দিয়ে কোপাতে থাকে।

আমাদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে তাকে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বামী হত্যার বিচার চাই।

নিহতের চাচাত ভাই সিরাজুল ইসলাম বলেন, আনোয়ার হোসেন দীর্ঘদিন প্রবাসে ছিলেন, এসময় তার টাকাপয়সা পূর্বের স্ত্রী মরিয়ম বেগমের (৪০) নামে ব্যাংকে জমা হতো। ২০০৯ সালে স্ত্রী মরিয়ম বেগম স্থানীয় মৃত ইদ্রিস মিয়ার ছেলে মো. শাহাদতের (৪০) সাথে পরকিয়ার সম্পর্ক হয়।

একপর্যায়ে আনোয়ারা হোসেনের সব টাকা পয়সা ও গহনাঘাটি নিয়ে তাকে তালাক দিয়ে মরিয়ম বেগম শাহাদতের সাথে প্রেমের টানে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পরে আনোয়ার হোসেন আরেকটি বিয়ে করে। এদিকে শাহাদাত দীর্ঘদিন বাহিরে থাকলেও চলতি রমজানের আগে মরিয়ম বেগমকে নিয়ে বাড়ি চলে আসেন। শাহাদতের সংসারেও তিনমেয়ে এক ছেলে রয়েছে।

আনোয়ারা থানার ওসি(তদন্ত) মহিউদ্দিন আহমদ বলেন, বৃদ্ধকে খুনের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ মর্গে প্রেরণ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে