শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নড়াইলে দুস্থ্য নারীদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরন

নড়াইল প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ১৪:৪৫
ছবি-যায়যায়দিন

নবান্নের দেয়া ২ টি ছাগল পেয়ে খুশি নড়াইল সদর উপজেলার কমলাপুর গ্রামের গৃহকর্মী মোমেনা বেগম। সংসারে দিনমুজুর স্বামী যে আয় তাতে দু বেলা দু মুঠো খাওয়ায় কষ্টকর বিষয় তাই তিনি আবেগ জনিত কান্না কন্ঠে বলেন নবান্নের ২টি ছাগল পেয়ে আমি ও আমার পরিবার বেশ খুশি। এ ছাগল লালন পালন করে আমি আমার সন্তানদের লেখাপড়ার কাজে সহযোগীতা করবো।

শুধু মোমেনায় নয় বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় নড়াইলের স্থানীয় বে-সরকারী উন্নয়ন সংস্থা নবান্নের ব্যবস্থাপনায় নড়াইল পৌর এলাকার বরাশুলা এলাকার সালমা ইসমিন,জেলেখা বেগম,রাসিদা খানম,লিপি আক্তার,রোকেয়া পারভিন,চম্পা ইয়াসমিন,হীরা বেগম,বুলু বেগম শেফালী বেগম এয়াড়া রঘুনাথপুর এলাকার লিপি বেগম, ও পারুল বেগম।

এছাড়া সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের সীমাখালী গ্রামের সামিরা খাতুন,পারুল খানম,কমলাপুর গ্রামের মোমেনা বেগম জাহানারা বেগমসহ মোট ১৫জন অসহায় দুঃস্থ নারীদের মাঝে ২টি করে মোট ৩০টি ছাগল বিতরণ করা হয়। ছাগল বিতরণের আগে নড়াইল ডিজিটাল লাইব্রেরীতে ছাগলের বিভিন্ন রোগ বালাই নিয়ে উপকারভোগীদের সাথে কথা বলেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ মোঃ রোকনুজ্জামান,নবান্নের সেচ্ছাসেবক মোঃ আল আমিনের সঞ্চালনায় ও নবান্নের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম তুহিনের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ মোঃরোকনুজ্জামান,প্রেসক্লাবের সাধারন সম্পাদক মির্জা নজরুল ইসলাম প্রমূখ।

এ সময় অনান্যদের উপস্থিত ছিলেন নড়াইল জেলা পরিষদের সাবেক সংরক্ষিত সদস্য এড.রওশর আরা লিলি, পৌর কাউন্সিলার ইপী রানী বিশ্বাস,রাজু আহম্মেদ,নবান্নের পরিচালক লায়লা সুমন পশমী, সাংবাদিক কামাল হোসেন,শরিফুল ইসলাম বাবলু,ওমর ফারুক তুষার,মোঃইমরান হোসেন,আল আমিন.সৈয়দ আমীর বাবু,আজিজুর রহমান সহ বিভিন্ন পেশার গণ্য মান্যব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে