শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মানিকছড়িতে ত্রিপুরা কল্যাণ সংসদের ত্রিবার্ষিক কাউন্সিল

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১৯:২৭

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আঞ্চলিক শাখার ৭ম ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে শিমোন ত্রিপুরাকে সভাপতি, রবীন্দ্র ত্রিপুরাকে সাধারণ সম্পাদক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) ও রাজেন্দ্র ত্রিপুরা সাংগঠনিক সম্পাদক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) মনোনীত করে ১৭ সদস্য বিশিষ্ট উপজেলা আঞ্চলিক শাখার কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (২৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা টাউনহল সংলগ্নে সংগঠনের এবং জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। পরে টাউনহলে সুবল চন্দ্র ত্রিপুরার সভাপতিত্বে ও রবীন্দ্র ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অনুষ্ঠানের উদ্বোধন করেন ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য হিরন জয় ত্রিপুরা।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক প্রমোদ বিকাশ ত্রিপুরা, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন, খাগড়াছড়ির গোলাবাড়ি ইউপি চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা, সংগঠনের সাবেক সভাপতি প্রবাল কুমার ত্রিপুরা ও সাধারণ সম্পাদক গোবিন্দ ত্রিপুরা।

এসময় ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আঞ্চলিক শাখার শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে