শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে টাকা ও মোটরসাইকেল ছিনতাইকারীসহ গ্রেফতার ২

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১৯:৫১

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের স্বরুপনগর থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেল ও টাকা উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শহরের ফুড অফিস মোড় এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়া ফুড অফিস মোড় এলাকার মৃত হাফিজুল রহমানের ছেলে মোঃ হাসানুর রহমান @ হাসান (৩০) এবং একই এলাকার মোঃ খরমান আলীর ছেলে মোঃ আরফান @ ছোটন (২৪)। পুলিশ জানায়, গত ২৫ মার্চ/২৪ রাত্রি অনুমান ৮ টার দিকে জয়পুরহাট জেলার চক ভারুনিয়া পূর্ব পেঁচুলিয়া গ্রামের মোঃ ফজলুর হক এর ছেলে মোঃ রায়হান আলী (৩৫) মেটলাইফ ইন্স্যুরেন্স এর কর্মকর্তা মেটলাইফ ইন্স্যুরেন্স এর টাকা কালেকশন করে তার সহকারী মোঃ আরিফ হোসেন (৩০) এর শশুর স্বরুপনগরের ইসমাইল হোসেন এর বাড়ী যাওয়ার সময় স্বরুপনগর এতিমখানা রোডে রবিউল প্রফেসর এর বাড়ীর সামনে রাত সোয়া ৮ টার দিকে অজ্ঞাতনামা ৪জন ভিকটিমকে এলোপাথাড়ী মারপিট করে তার পকেটে থাকা মেটলাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কালেকশনের নগদ ৪২ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং ভিকটিমের দেড় লক্ষ টাকা মূল্যের লাল রংয়ের হিরো গ্লামার ১২৫ সিসি মোটরসাইকেল জোর পূর্বক মারপিট করে ছিনিয়ে নেয়।

এ ঘটনায় ২৮ মার্চ থানায় এজাহার দায়ের করলে সদর মডেল থানার একটি আভিযানিক দল পুলিশ সুপার মো: ছাইদুল হাসান বিপিএম পিপিএম সেবা এর নির্দেশক্রমে অফিসার ইন চার্জ মোঃ মিন্টুর রহমান এর তত্ত্বাবধানে অভিযান চালানো হয়। এসআই আব্দুর রাজ্জাক এসআই আক্তারুজ্জামান এএসআই সামিউল ইসলাম এএসআই আমিনুল ইসলাম এএসআই গোলাম রব্বানী অত্র থানা এলাকায় সারাশি অভিযান পরিচালনা করে ফুড অফিস মোড় হতে মামলা রুজুর ৩ ঘটনার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল ও ৪২ হাজার টাকা উদ্ধারসহ ২ ছিনতাইকারী মোঃ হাসানুর রহমান হাসান এবং মো. আরফান ছোটন কে গ্রেফতার করাহয়। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টুর রহমান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে