শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

খানসামায় বিএনপির ইফতার মাহফিল

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ২০:০৩

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় দিনাজপুরের খানসামা উপজেলায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে উপজেলার গোয়ালডিহি পুলহাট আরএটি ইট ভাটা প্রাঙ্গণে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী বিএসসি'র সভাপতিত্বে ও সদস্য শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান মিয়া। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, অর্থনৈতিক বিষয়ক সম্পাদক রবিউল আলম তুহিন, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন, উপজেলা বিএনপির সদস্য সাইয়েদ আহমেদ সেলিম বুলবুল ও আজিজার রহমান শাহসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

সভায় খালেদা জিয়া ও তারেক জিয়ার সুস্থতা কামনায় দোয়া চেয়ে প্রধান অতিথির বক্তব্য বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান মিয়া বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ইসলাম ধর্মের আনুষ্ঠানিকতাগুলো ধ্বংস করে ভারতকে সন্তুষ্ট করার জন্য কাজ করছে। তাঁদের এসব চক্রান্ত ও দু:শাসন থেকে মুক্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে