শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

থানার ভেতর যুবকের আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ০৯:১২
-ফাইল ছবি

চাঁদপুরে কিশোরীকে উদ্ধারের পর স্বামী দাবী করে থানায় গিয়ে পেটে ছুরিকাঘাতে যুবকের আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। গুরুতর আহত সুজন গাজীকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এবং পরে কুমিল্লায় রেফার করা হয়।

মঙ্গলবার রাতে চাঁদপুর সদর মডেল থানায় এই ঘটনা ঘটে।

পুলিশের দেয়া তথ্যানুযায়ী, পুলিশের উপ-পরিদর্শক আবদুল আলিম মঙ্গলবার দুপুরে শহরের ব্যাংক কলোনীতে সুমন গাজীর ভাড়া বাসা থেকে কিশোরীকে উদ্ধার করে। ওইসময় ছেলের মামাকে আটক করে। পরে থানা পুলিশ বিকালে মা'কে আটকে মামাকে ছেড়ে দেয়। মাকে আটক রাখার পর সন্ধ্যায় সুমন গাজী পুলিশের ডাকে সাড়া দিয়ে হাজির হয়। পরে থানায় উপস্থিত সবার সামনে উদ্ধারকৃত কিশোরী তার স্ত্রী দাবী করেন। এবং তার নতুন বউকে কেন থানা নেয়া হয়েছে বলে উত্তেজিত হয়ে সাথে থাকা ছুরি দিয়ে পেটে আঘাত করে।

আহত সুমন গাজীর বোন জানান, থানায় ডেকে নিয়ে তার ভাইকে একটি থাপ্পড় দেয় পুলিশের এক কর্মকর্তা। তারপর পরই সুমন গাজী পেটে ছুরিকাঘাত করে। ওই কিশোরীর সাথে গেলো শুক্রবার বিয়ে হয় বলে দাবী তার।

এদিকে একই শহরের কিশোরীর বাবা মমিন গাজী বলেন, তার মেয়ে রঘুনাথপুর হাজী এ করিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। ২৪ মার্চ রাতে শিক্ষার্থী নিখোঁজ হয়। ১ এপ্রিল চাঁদপুর সদর মডেল থানা একটি নিখোঁজ ডায়েরী করেন।

এমন ঘটনা প্রসঙ্গে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসিন আরাফাত সাংবাদিকদের বলেন, সুমন গাজীর বিরুদ্ধে এখনও কোন আইনানুগ ব্যবস্থা নেয়া হয়নি। একটি ঘটনার ভিতর আরেকটি ঘটনার সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্ত কাজ শেষ হলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে