রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে গাড়ি থেকে চাঁদা তুলার সময় ৭জনকে ধরলো র‌্যাব

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২৪, ১৯:০৯
মিরসরাইয়ে গাড়ি থেকে চাঁদা তুলার সময় ৭জনকে ধরলো র‌্যাব

চট্টগ্রামের মিরসরাইয়ে গাড়ি থেকে চাঁদা উত্তোলনের সময় ৭ জনকে হাতেনাতে আটক করেছে র‌্যাব-৭। পরে তাদের গ্রেপ্তার দেখিয়ে বুধবার (০৩ এপ্রিল) উপজেলার জোরারগঞ্জ থানায় প্রেরণ করেন।

গ্রেপ্তারকৃত আসামীরা উপজেলার বারইয়ারহাট পৌরসদর এলাকার বিভিন্ন গাড়ি থেকে চাঁদা তুলতো।

আসামীরা হলো চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চান্ডাবাজার এলাকার মৃত নুরু পাটোয়ারীর ছেলে মোঃ সোহেল (৩৩), পিরোপজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার শাপলাজা এলাকার মৃত আব্দুর রহমান হাওলাদারের ছেলে ইসমাইল হাওলাদার (৫০), মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইসলাম পুর এলাকার মৃত আনোরের ছেলে মোঃ শামসুদ্দীন মিয়া (৩৭), একই উপজেলার দক্ষিণ অলিনগর এলাকার বাবুল মিয়ার ছেলে মোঃ মাইন উদ্দিন (৩১), জোরারগঞ্জ থানার পরাগলপুর এলাকার ওবায়দুল হকের ছেলে মো. ইলিয়াস (৪৫), মধ্যম সোনাহাপাড় এলাকার আবুল কালামের ছেলে জাহিদ হাসান (২৫) ও উত্তর সোনাপাহাড় এলাকার মোঃ দুলালের ছেলে মো. রহিম (২৪)।

র‌্যাবের সিনিয়র সহকারি পরিচালক নূরল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বারইয়ারহাট এলাকার খাগড়াছড়ি মহাসড়ক এবং পুরাতন বিশ্ব রোড এলাকায় চলাচলরত বিভিন্ন পরিবহন চালকদের নিকট হতে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে ২ এপ্রিল রাতে অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী কালে তাদের থেকে বিভিন্ন গাড়ী হতে চাঁদা উত্তোলনের ১৪৩০৫ টাকা এবং চাঁদা আদায়ের ৭ টি রশিদ বই উদ্ধার করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে