মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে বিজিবির ইফতার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ১১:৩৩
ছবি-যায়যায়দিন

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সদরদপ্তরসহ ১৭টি বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণর করছে ৫৩ বিজিবি।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (৪ এপ্রিল ২০২৪) ১৮টি স্থানে ৬১০ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ইফতার বিতরণ অনুষ্ঠানে মাসুদপুর বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ ও ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মনির-উজ-জামান উপস্থিত ছিলেন। এছাড়াও ৫৩ বিজিবি সদরে উপ অধিনায়ক ও ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার এবং চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের অধীনস্থ অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় কোম্পানী ও বিওপি কমান্ডারগণ ইফতার বিতরণ করেন।

ইফতার বিতরণকালে জানানো হয়, এ বছর প্রধানমন্ত্রী ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেছেন।

তিনি বলেছেন, যাদের ইফতার পার্টি করার আগ্রহ ও সাধ্য আছে তারা যেন সেই ইফতার পার্টির টাকা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। মাননীয় প্রধানমন্ত্রীর সেই নিদের্শনায় বিজিবি মহাপরিচালক বিজিবির সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেন। সেই নির্দেশনা মোতাবেক এই ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩)।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে