মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ১৫:৫৪
ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ভূবনকুড়া ইউনিয়নের লক্ষীকুড়া গ্রামের সিমান্ত সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার (৫ এপ্রিল) সকালে উপজেলার লহ্মীকুড়া বাজার এলাকার সিমান্ত সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন- কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার বাসিন্দা জনাব আলীর পুত্র সাইদুর রহমান (২৮) এবং তার স্ত্রী সোনিয়া আক্তার (২৩)।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে নিজ বাড়ি যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় এই দম্পতি নিহত হন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে দুর্ঘটনা ঘটে। এতে সাইদুর ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা তার স্ত্রী সোনিয়াকে উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। নিহত সাইদুর একটি এনজিওতে চাকরি করতেন। তার কর্মস্থল ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থেকে ঈদের ছুটিতে স্বামী-স্ত্রী মোটরসাইকেল যোগে রৌমারিতে নিজ বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে হালুয়াঘাট উপজেলার লক্ষীকুড়া বাজার এলাকায় সিমান্ত সড়কে দূর্ঘটনা ঘটে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনরা এসেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় এই দম্পতি নিহত হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে