শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঈদ উপহার বিতরণ করল ‘পথশিশু অধিকার চাঁদপুর’

চাঁদপুর প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ২০:৫৬
ঈদ উপহার বিতরণ করল ‘পথশিশু অধিকার চাঁদপুর’

চাঁদপুর জেলার অন্যতম শিশু সংগঠন ‘পথশিশু অধিকার চাঁদপুর’ এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ এবং মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের সাথে ইফতারে আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) বাদ জুমআ শহরের চিত্রলেখা মোড় স্বর্ণ মার্কেট এলাকায় অসহায়, গরীব ও দুস্থ নারী ও পুরুষদের মাঝে ঈদ উপহার (বস্ত্র) বিতরণ করা হয়। পরে বিকেলে শহরের বিভিন্ন স্থানে ঘুরে সংগঠনের নেতারা অসহায় ব্যাক্তিদের হাতে ঈদের উপহার তুলেদেন।

সংগঠনের পক্ষে ঈদ উপহার (বস্ত্র) গরীব ও অসহায়দের হাতে তুলেদেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও সাপ্তাহিক চাঁদপুর সকাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা চাঁদপুর জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি এসএম মোরশেদ সেলিম, শিক্ষক নেতা অধ্যাপক শাহ আলম, অধ্যাপক মোহাম্মদ সাইফুল ইসলাম।

সংগঠনের নেতাদের মধ্যে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন ‘পথশিশু অধিকার চাঁদপুর’ এর সভাপতি মেহেদী হাসান, সাধারন সম্পাদক শফিকুর রহমান খান, সিনিয়র সহ-সভাপতি ইতি চৌধুরী, সহ-সভাপতি গাজী রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, ইমাম হোসেন, দপ্তর সম্পাদক রাহাত হাসান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নাহিদ, সম্মানিত সদস্য ফারিস আল হাসান ও আরেফিন হানিফ প্রমূখ।

সন্ধ্যায় সংগঠনের সদস্যরা শহরের মাদ্রাসা রোড দারুল উলুম আল মদিনা মাদ্রাসার এতিম শিক্ষার্থীর মাঝে ইফতার বিতরণ ও তাদের সাথে ইফতারে অংশগ্রহন করেন।

সংগঠনের সভাপতি জানান, ‘পথশিশু অধিকার চাঁদপুর’ সংগঠনটি করোনাকালীন সময়ে প্রতিষ্ঠার পর থেকে শিশুদের সার্বিক উন্নয়নে কাজ করে আসছে। উৎসব কেন্দ্রিক শিশুদের মাঝে ঈদ উপহার, ঈদ সামগ্রী ও উন্নত মানের খাবার বিতরণ করে আসছে। চাঁদপুর সরকারি কলেজসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা এই সংগঠনটি পরিচালনা করছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে